লিগ্যাল নোটিশ

এ/ডি সমেত রেজিষ্ট্রিকৃত

পক্ষেঃ
……………………………..প্রাইভেট লিমিটেড
প্রধান কার্যালয়ঃ
………………………মহাখালি বা/এ,
ঢাকা-১২১২।
এর পক্ষে ক্ষমতাপ্রাপ্ত কর্মকর্তা
মোঃ………………………………………
এসিসট্যান্ট অফিসার
…………………………প্রাইভেট লিমিটেড
……………………………….মহাখালি বা/এ,
ঢাকা-১২১২। 

……..নোটিশ দাতা।

প্রতিঃ
…………………………………
পিতা- ………………….
স্বত্বাধিকারী- …………………..
ব্যবসাস্থলের ঠিকানাঃ
দক্ষিনভাগ বাজার, বড়লেখা, মৌলভীবাজার।
স্থায়ী ঠিকানাঃ
গ্রাম- পশ্চিম হাতলিয়া, ডাকঘরঃ দক্ষিনভাগ-৩২৫২
থানাঃ বড়লেখা জেলাঃ মৌলভীবাজার।                            

    ……..নোটিশ গ্রহিতা

জনাব,

         আমার মোয়াক্কেল ………………………..PRIVATE LIMITED এর পক্ষে ইহার ক্ষমতাপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম এর অনুরোধক্রমে ও তার দ্বারা ক্ষমতাপ্রাপ্ত হইয়া আমি আপনি নোটিশ গ্রহিতাকে নিম্নরুপ লিগ্যাল নোটিশ প্রদান করিতেছি যেঃ

১।           আমার মোয়াক্কেল ………………………..PRIVATE LIMITED দেশের বিভিন্ন প্রকার ফিড পণ্যের শীর্ষস্থানীয় প্রস্তুতকারক ও বিক্রেতা হিসাবে পোল্ট্রি ফিডের প্রস্তুত এবং বিক্রয়ের ব্যবসায়ে নিয়োজিত থাকাবস্থায় আপনি, মোঃ কাওছার আহমেদ, মেসার্স- ইমা পোল্ট্রি ফিড এন্ড চিকস এর স্বত্বাধিকারী গত ০৬/১২/২০১৫ ইং তারিখ থেকে আমার মোয়াক্কেলের সহিত পোল্ট্রি ফিড বিক্রয়ের ব্যবসায়ে নিয়োজিত ছিলেন।

২।           আপনি, মোঃ ……………, মেসার্স- ……………………………….. এর স্বত্বাধিকারী আমার মোয়াক্কেলের সহিত পোল্ট্রি ফিড বিক্রয়ের ব্যবসায়ে নিয়োজিত থাকাবস্থায় আমার মোয়াক্কেলের নিকট থেকে বাকীতে পণ্য সংগ্রহ করিতেন। আমার মোয়াক্কেলের নিকট থেকে গত ০৩/১২/২০১৭ ইং তারিখ পর্যন্ত আপনি সর্বমোট ২৬৮,০৩৬/-(দুইলক্ষ আটষট্টি হাজার ছত্রিশ) টাকার পোল্ট্রি ফিড বাকীতে ক্রয় করেন।

৩।          উক্ত পাওনা অর্থ পরিশোধের লক্ষ্যে আপনি গত ০৩/১২/২০১৭ ইং তারিখে আপনার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর …………………………………………………….. নামীও ২০৫০২৮৪০১০০১৩৯৬০১ নং একাউন্টের মাধ্যমে ২৬৮,০৩৬/-(দুইলক্ষ আটষট্টি হাজার ছত্রিশ) টাকার একটি “A/C “Payee Cheque” প্রদান করেন। যাহার নম্বর IBU 2423351.

৪।           আমার মোয়াক্কেল আপনার দেওয়া চেকটি লইয়া তাহার পাওনা টাকা উত্তোলন করিবার লক্ষ্যে গত ০৩/১২/২০১৭ ইং তারিখে হাবিব ব্যাংক লিঃ এর গুলশান শাখায় উক্ত চেকটি নগদায়নের জন্য জমা দিলে আপনার হিসাব নম্বরে Insufficient fund (অপর্যাপ্ত তহবিল) আছে মর্মে ব্যাংক কর্তৃপক্ষ গত ০৩/১২/২০১৭ ইং তারিখে উক্ত চেকটি ডিজঅনার করে এবং ডিজঅনার স্লিপ ইস্যু করে। আপনার উক্ত হিসাব নম্বরে প্রয়োজনীয় অংকের টাকা নাই জানিয়াও আপনি আমার মোয়াক্কেল বরাবরে চেকটি প্রদান করিয়া সম্পূর্ণরুপে তাহার বিশ্বাস ভঙ্গ করিয়া উক্ত অর্থ প্রতারণা মূলক ভাবে আত্মসাতের পায়তারা করিতেছেন।

উক্ত কর্মের কারনে আপনি নেগোসিয়েবল ইন্সষ্ট্রুমেন্ট এ্যাক্ট, ১৮৮১ (সংশোধনী ২০০৬) এর ১৩৮ ধারায় অপরাধ করিয়াছেন।

অত্র লিগ্যাল নোটিশের মাধ্যমে আপনাকে জানাইতেছি যে অত্র লিগ্যাল নোটিশ প্রেরণের ৩০ (ত্রিশ) দিনের মধ্যে আপনি আমার মোয়াক্কেলের পাওনা ২৬৮,০৩৬/-(দুইলক্ষ আটষট্টি হাজার ছত্রিশ)  টাকা পরিশোধ করিয়া দিবেন। নচেৎ আমার মোয়াক্কেল আপনার বিরুদ্ধে নিগোসিয়েবল ইন্সষ্ট্রুমেন্ট এ্যাক্ট, ১৮৮১(সংশোধনী ২০০৬) এর ১৩৮ ধারায় মামলা করিতে বাধ্য হইবে।

অত্র লিগ্যাল নোটিশের এককপি পরবর্তী কার্যক্রমের জন্য আমার সেরেস্তায় সংরক্ষিত রহিল।

           

ধন্যবাদান্তে

(শেখ মোঃ আশিকুজ্জামান)

এডভোকেট